করোনায় আক্রান্ত বান্দরবান জেলা প্রশাসক

Published: 13 Jun 2020   Saturday   

 করোনায় আক্রান্ত হয়েছেন বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। গেল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)।

 

এদিকে করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলায় তৃতীয় দিনের মতো লকডাউন চলছে। রাস্তায়-রাস্তায়, মোড়ে-মোড়ে পুলিশ ও সেনাবাহিনীর টহল চলছে।

 

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গেল বৃহস্পতিবার রাতে কক্সবাজার ল্যাব থেকে বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলামের করোনা পজিটিভ হওয়ার খবর আসে। একই দিনের রিপোর্টে হিলভিউ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা: কামরুল ইসলামও করোনা আক্রান্তের রিপোর্ট আসে। তার আগের দিন বুধবার সদর উপজেলা ভূমি কমিশনার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিকে জেলায় করোনাভাইরাস সংক্রমন রোধে গত বুধবার ১২ টার পর থেকে বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলায় ওষধের দোকান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ রয়েছে। রাস্তায় রিক্সা থেকে শুরু করে সব ধরণের যান চলাচল বন্ধ রয়েছে। প্রতিটি মোড়ে-মোড়ে পুলিশের টহল টিম রয়েছে। সেনাবাহিনীর টিমও রাস্তায় টহল পরিচালনা করছে। মোবাইল কোর্টের একটি টিমও মাঠে রয়েছে। বুধবার থেকে শুক্রবার পর্যন্ত তিনদিন ধরে দুই উপজেলায় লকডাউন চলছে।     

 

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম হোসেন বলেন, দায়িত্ব পালন করতে গিয়ে স্যার করোনাভাইরাসে আক্রান্তের শিকার হয়েছেন।

 

সিভিল সার্জন অংসুই প্রু জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও জেলা প্রশাসকসহ জেলায় গতকাল শুক্রবার পর্যন্ত ৭৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত