দীপংকর তালুকদার এমপির পক্ষ থেকে জুরাছড়িতে সহায়তা পেল অসহায় ৫পরিবার

Published: 25 Jun 2020   Thursday   

রাঙামাটি আসনের সংসদ সদস্য জননেতা দীপংকর তালুকদারের ঐচ্ছিক তহবিল থেকে মানবিক সহায়তা হিসেবে বৃহস্পতিবার জুরাছড়ি উপজেলার ৫ জন অসহায়কে সহায়তা হিসেবে নগদ দশ হাজার করে প্রদান করা হয়।

 

বিশেষ কারনে সংসদ সদস্য অনুপস্থিতিতে তাঁর পক্ষ হয়ে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা  এবং জুরাছড়ি উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন  উপজেলা ছাত্রলীগের সভাপতি জ্ঞানমিত্র   চাকমা, সাধারণ সম্পাদক সুদীপ্ত চাকমা বাচ্চু।   এ অনুদান ৫ জনের মাঝে তুলে দেন।

 

অসহায় ৫ জন হলেন পল্লব দেওয়ান,রিফাইন চাকমা,ধনঞ্জয় চাকমা,মদন মনি চাকমা এবং অনিল কুমার চাকমা এ সহায়তা পান। এছাড়াও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের অর্থায়নে এবং জেলা পরিষদের উদ্যেগে উপজেলা খাদ্য গুদামে ১ নং জুরাছড়ি ইউনিয়ন এবং ২ নং বনযোগীছড়া ইউনিয়নে মোট   ৮০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ত্রান দেওয়া হয়। এতে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরন করেন জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা।

 

বিতরণকালে  জেলা পরিষদ সদস্য  জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, সরকারের সকল  ঘোষিত নির্দেশনা অনুসারে সামাজিক দূরত্ব বজায়  রাখার আহবান  জানান।  

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত