রাঙামাটি জেলায় নতুন করোনা আক্রান্ত ৩১, মোট আক্রান্ত ২৯৯

Published: 01 Jul 2020   Wednesday   

করোনায় রাঙামাটিতে নতুন করে আরো ৩১ জনের পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে এই জেলায় মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ২৯৯ জন। এদিকে করোনা উপসর্গ নিয়ে লংগদুতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে খবর পাওয়া গেছে। 

 

জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটিতে গেল ২৪ ঘন্টায় রিপোর্ট পজিটিভ এসেছে ৩১ জনের। ৩১ জনের মধ্যে রাঙামাটি সদরের রয়েছেন ১৯ জন, কাপ্তাই ৯ জন,কাউখালীতে ২জন এবং বিলাইছড়িতে ১ জন।  এ নিয়ে এই জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৯৯ জন।

 

রাঙামাটি থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে ২১৩৩ জনের। তার মধ্যে ১৮৯১ জনের নমুনা হাতে পাওয়া গেছে। এছাড়া অপেক্ষামান রিপোর্ট রয়েছে ২৪২ জন। আইসোলেশনে রয়েছেন ১৫ জন। সুস্থ হয়েছেন ১৫৪৯ জন।  আক্রান্তদের মধ্যে মোট সুস্থ হয়েছেন ১৫০ জন।  রাঙামাটি জেলায় মোট কোয়ারেন্টাইন করা হয়েছে ৩২৭৮ জনকে। তার মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ১১১২ জন, হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২১৬৬ জন। হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন ৩১৮০ জন। বর্তমান কোয়ারেন্টাইনে রয়েছেন ৯৮ জন। পর্যন্ত  করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৬ জন।

 

এদিকে করোনা উপসর্গ সর্দি,কাশি, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে মঙ্গলবার লংগদু উপজেলার ভাইবোন ছড়া গ্রামে  অনিল দাশ (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এর আগে তাকে লংগদু রাবেতা হাসপাতালে নিয়ে তার ছেলে সজল দাশ। পরে চিকিৎসকের পরামর্শে তিনি বাড়ীতে আইসোশনে চিকিৎসা নিচ্ছিলেন। গেল শুক্রবার মৃত ব্যক্তি চট্টগ্রাম থেকে অসুস্থ হয়ে লংগদুর বাড়ীতে আসেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত