রাঙামাটিতে ত্রাণ সহায়তা দিলো পার্বত্য শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশন ট্রাস্ট

Published: 04 Jul 2020   Saturday   

করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটি সদর ও কাউখালীতে ১৫৫ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে পার্বত্য শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশন ট্রাস্ট। 

 

শুক্রবার ও শনিবার জেলার দুই উপজেলা ঢাকার আলোকিত শিশু বাংলাদেশ’এর গিভ ফর গুড’ কর্মসূচির অর্থায়নে জেলার দুর্গম পাহাড়ি এখার হতদরিদ্র ১৫৫ পরিবারকে এসব ত্রাণ সহায়তা দেয়া হয়। এতে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার সোয়াবিন তেল, একটি সাবান ও ৫০০ গ্রাম করে শুকটি বিতরণ করা হয়।


শনিবার বিকালে কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের তালুকদার পাড়ায় ৫০ পরিবারকে ত্রাণ সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন, পার্বত্য শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশন ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক সুশীল প্রসাদ চাকমা, সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি প্রগতি খীসা, আলোকিত শিশু বাংলাদেশ’এর গিভ ফর গুড কর্মসূচির হাফিজ উদ্দিন, মুজিবুর রহমার আশিক, সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য কর্ণফুলী চাকমা, প্রধান সংগঠক সচিব চাকমা নবীন, সবুজ খাম কর্মসূচির সংগঠক প্রমী খীসা, বিশিষ্ট লেখক রিপন তালুকদার, তরুণ সমাজকর্মী নিরুপম চাকমা তারেং, চিক্কোমণি তালুকদার, সুবর্ণ তালুকদার, প্রিয়াংকি তালুকদার, সুপিকা চাকমা ও জোনাকি চাকমা প্রমুখ।


এর আগের দিন শুক্রবার জেলার সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের চারিখংমুখ, কড়ল্যাছড়ি, পলাদ আদাম ও দুরখেইয়া পাড়ার ১০৫ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করেন তারা। এ সময় পার্বত্য শিক্ষা ও সাংস্কৃতিক ফাউন্ডেশন ট্রাস্টের কর্মকর্তা এবং ইউপি সদস্য নীলিমা চাকমা, হামেশ কুমার চাকমাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত