বরকলে দেশীয় চোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জাম উদ্ধার ,অাটক-২

Published: 01 Nov 2020   Sunday   

বরকল উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বরকল বাজার থেকে ২ লিটার  মদসহ হাতেনাতে এক মদ ক্রেতাকে অাটক করা হয়। একইসাথে বরকল কিয়াংপাড়ায় অভিযান চালিয়ে ৩লিটার চোলাই  মদ ও ৫৫লিটার ওয়াশ(দেশীয় মদ তৈরির সরঞ্জাম)সহ হাতেনাতে এক মহিলাকে(বিক্রেতা)অাটক করে বরকল থানা পুলিশ। 

 

শনিবার বরকল মডেল থানার এসঅাই মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে  ৮ জন পুলিশ সদস্য ও গোয়েন্দা প্রতিনিধিসহ বরকল বাজার ও কিয়াং পাড়ায় অভিযান পরিচালনার সময় ৫ লিটার চোলাই মদ ও ৫৫লিটার ওয়াশ (দেশীয় চোলাই মদ তৈরির সরঞ্জাম)  সহ ২ জনকে অাটক করা হয়।   

              

অাটককৃতরা হলেন, বরকল কিয়াং পাড়ার কালাচাঁন ত্রিপুরার স্ত্রী মাসাউ মারমা(৩০) এবং সুয়ারীপাতা এলাকার  মৃত ধর্মরাজ চাকমার ছেলে অজিত কুমার চাকমা (৬৫)।  

 

অাটককারীদের বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অাইন ২০১৮ সালের ৩৬(১) এর ২৪(ক) /৩৭ ধারায় ডায়রী নং- ৯৩৫ ও  মামলা নং-৫ উল্লেখ করে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

গোয়েন্দা সূত্র জানায়,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা চালিয়ে ৫ লিটার দেশীয় চোলাই মদ ও ৫৫ লিটার ওয়াশ( মদ তৈরির সরঞ্জাম) সহ উদ্ধার করা হয়েছে। বরকল মডেল থানার এ অভিযান অব্যাহত থাকবে।অার গ্রেফতারকৃত অাসামীদের রোববার সকালে রাঙ্গামাটি কোর্টে প্রেরণ  করা হবে বলে জানান।   

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.   

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত