রাঙামাটি কাপ্তাইয়ের দুর্বৃত্তের গুলিতে নিহত ২

Published: 11 Nov 2020   Wednesday   

বুধবার রাঙামাটির কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের গর্জনিয়া এলাকায় দূর্বৃত্তের গুলিতে, সুভাষ তনচংগ্যা (৪৫) ও ধনঞ্জয় তনচংগ্যা (৩২) নিহত হয়েছেন। 

 

জানা গেছে, গতকাল বুধবার ভোর রাত ৩টার দিকে কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের গর্জনিয়া এলাকায় যায় একদল দুর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা বাড়ীর দরজা ভেঙ্গে সুভাষ তনচংগ্যা ও ধনঞ্জয় তনচংগ্যাকে ঘুম থেকে জেগে তুলে বাড়ী বাইরে নিয়ে গিয়ে গুলি করে। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে গতকাল সকালের দিকে লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়। নিহতরা আঞ্চলিক দল জেএসএস এর সর্মথক বলে এলাকাবাসী জানিয়েছেন। প্রতিপক্ষরা এই হামলা করছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।  বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়।  নিহত ধনঞ্জয় তনচংগ্যার শরীরে ৫টি গুলি ও  সুভাষ তনচংগ্যার শরীরে দুটি গলির দাগ রয়েছে। এলাকার আধিপত্য বিস্তার কেন্দ্র করে প্রতিপক্ষরা এ ঘটনাতে পারে বলে ধারনা। মরদেহ দুটি ময়নাতদন্তের শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত