রাঙামাটিতে সিএনজি চালককে মারধর ও সিএনজি ছিনতাইয়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

Published: 19 Nov 2020   Thursday   

রাঙামাটিতে অটোরিক্সা চালককে মারধর ও ছিনতাইকৃত সিএনজি উদ্ধারসহ সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার রাঙামাটিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে সিএনজি অটোরিক্সা চালকরা।

 

রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্যে রাখেন রাঙামাটি অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি পরেশ মজুমদার, শ্রমিক নেতা আব্দুল হালিমসহ অন্যান্য শ্রমিক নেতারা। এর আগে একটি বিক্ষোভ-মিছিল রাঙামাটি পৌর চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

 

সমাবেশে বক্তারা পাহাড়ে অব্যাহত সন্ত্রাস চাঁদাবাজি, ছিনতাই, খুন ও অপহরন ঘটনা বন্ধে সেনা ক্যাম্প স্থাপনের দাবী আগামী  রোববারের মধ্যে স্থানীয় প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর ছিনতাইকৃত সিএনজি অটোরিক্সা উদ্ধার করে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানানো হয়। তা না হলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকি দেন।

 

এদিকে, বিক্ষোভের কারণে শহরে সকাল সাড়ে ৯ টা থেকে ১১টা পর্যন্ত দেড় ঘন্টা শহরে সিএনজি অটোরিক্সা চলাচল বন্ধ থাকে। এতে যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়েছে।

 

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর রাঙামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি সড়ক থেকে দুর্বৃত্তরা একটি সিএনজি অটো রিক্সার চালককে মারধর এবং তার সিএনজি অটোরিক্সা ছিনিয়ে নেয়। এছাড়া এক লাখ টাকা চাদা দাবী করে দুর্বৃত্তরা।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত