রাজস্থলী চন্দ্রঘোনা সড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে আহত ১০

Published: 22 Nov 2020   Sunday   

রাঙামাটি রাজস্থলী চন্দ্রঘোনা সড়কে কারিগড় পাড়া হাতি মারা নামক স্থানে যাত্রীবাহী বাস ও  সিএনজি,র মুখোমুখি সংঘর্ষে চালক হেলপারসহ ১০জন যাত্রী আহত হয়েছেন। রোববার সকালের  দিকে  এ সড়কে দুর্ঘটনা ঘটেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজস্থলী  থেকে ছেড়ে আসা রাঙামাটির অভিমুখে  যাওয়া চট্টমেট্টো-জ-০৪-০১০২ নম্বরে যাত্রীবাহী বাসের সাথে চন্দ্রঘোনা থেকে বিপরিত দিক হতে আসা চট্টগ্রাম-থ-১৪ নম্বরের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনায় সিএনজি,র সামনে দিকে ডেন্টেড হয়ে দুমড়ে-মুচরে যায় এবং বাসটি প্রধান সড়কের মাঝ পথে উল্টে যায়। এতে দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ থাকে। মুড়ড়ে যাওয়ার সিএনজির চালক মোঃ সলোমান (৩৫) গুরুত্বর আহত হয় এবং বাসে থাকা আরো ১০ জন যাত্রী আহত হয়। গুরুত্বও আহত সিএনজি চালককে চিকিৎসার জন্য প্রথমে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে নেওয়া হলে তার অবস্থা আশংকাজনক অবস্থায়  চট্টগ্রাম মেডিকেল কলেজে নেওয়া হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরি জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাজস্থলী থেকে রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি হাতি মারা নামক স্থানে আসলে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে কাপ্তাই জোনের অধীন বাঙাগালহালিয়া সেনা ক্যাম্পের ক্যাম্প কমান্ডার দেবাষিশ সরকারের নেতৃত্বে একটি টিম ও স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনা কবলিত এলাকা  থেকে যাত্রীদের উদ্ধার করে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে প্রেরণ করে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত