রাঙামেটিতে আয়কর রিটার্ন গ্রহন অনুষ্ঠিত,সাড়ে পাচশত রির্টানের বিপরীতে ১ কোটি ২০ লাখ টাকা জমা পরেছে

Published: 22 Nov 2020   Sunday   

রাঙামেটিতে রোববার আয়কর রিটার্ন গ্রহন অনুষ্ঠিত  হয়েছে। এবার সাড়ে পাচশত রির্টানের বিপরীতে ১ কোটি ২০ লাখ টাকা জমা পরেছে।

 

কর অঞ্চল ৩ চট্টগ্রামের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাইনী মিলনায়তনে যুগ্ম কর কমিশনার  প্রতাপ চন্দ্র পাল`র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কর অঞ্চল ৩ চট্টগ্রাম কর কমিশনার সৈয়দ মোহাম্মদ আবু দাউদ। বিশেষ অতিথি  ছিলেন রাঙামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী, যুগ্ম কর কমিশনার শফিকুল ইসলাম,  রাঙামাটি চেম্বার এন্ড কমার্স ইন্ডাট্রিজ সহ-সভাপতি  মোঃ আব্দুল ওয়াদুদ।

 

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ মোহাম্মদ আবু দাউদ বলেন, কভিটের জন্য এবার আমার মেলা করব না সিদ্ধান্ত নিয়েছিলাম, রাঙামাটির ব্যাবসায়ী ও পৌর মেয়রের অনুরোধ এবং আপনাদোর স্বাস্থ্য নিরাপত্তার কথা ভেবেই রাঙামাটিতে পৌরসভায় রিটার্ন নিয়েছি। আপনারা গণপরিবহনে চট্টগ্রাম গিয়ে রিটার্ন দাখিল করলে সংক্রামনের ঝুকি থাকত।

 

তিনি আরও বলেন, আপনারা রিটার্ন দাখিলের পেপারহুলো ভাল ভাবে খেয়াল করেননা ফলে অনেক সময় ভুল তথ্য দিয়ে আপনারাই বিপাকে পরেন। আমি মনে করি আপনারা যদি  একটু সচেতন হন তাহলে এমন বিপাকে পরতে হবে না।  যাকে দিয়েই ফর্ম পুরণ করেন না কেন নিজে অন্তত একটা দিন সময় দিয়ে ফর্মটা দেখবেন কোন কিছু বাদ বা অতিরিক্ত যুক্ত হলো কিনা।  আপনাদের টাকায় দেশের উন্নয়ন হয়, তাই আমরা আপনাদের কোন ভাবেই বিপাকে ফলতে চাই না।

 

রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, আমাদের ডাকে সারা দিয়ে আপনারা এখানে আসায় রাঙামাটি বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি, তবে অনেকেই রিটার্ন দাখিল করলেও কেউ কেউ হয়তো বাদ পরেছেন তাদের জন্য অন্তত আরও দুদিন সময় দিয়ে রিটার্ন জমা নিন তাতে এলাকার জনগণ ও সরকার উভয়ে লাভবান হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত