রাঙামাটিতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প ও ঔষুধ বিতরণ

Published: 25 Nov 2020   Wednesday   

রাঙামাটিতে ৫ শতাধিক গরীব ও দু:স্থদের মাঝে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ওষুধ বিতরণ করা হয়েছে। রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বিনামূল্যে এই চু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন।

 

বুধবার সকালে শহরের কাঠাঁলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রাঙ্গামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দিনের আয়োজনে ও জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের সহযোগিতায় এ বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও ঔষুধ বিতরণ করা হয়।

 

এ সময় চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ও ফ্যাকো সার্জন ডা. শেখ মোহাম্মদ মুরাদের নেতৃত্বে চক্ষু চিকিৎসা ক্যাম্পে চোখের জেনারেল অপারেশন, ছানি অপারেশন, চশমার পাওয়ার নির্ধারণ, রক্তের গ্রুপ, ডায়াবেটিস, ব্লাড প্রেসার, মেডিসিন, চক্ষু পরীক্ষাসহ অন্যান্য চিকিৎসা প্রদান ও ঔষুধ বিতরণ করা হয়।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র জামাল উদ্দিন, ৭, ৮, ও ৯নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর জুবাইতুন নাহার, জবল-ই-নুর চু চিকিৎসালয়ের ব্যবস্থাপনা পরিচালক মো: কামাল উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো. আবু তৈয়বসহ জবল-ই-নুর চক্ষু চিকিৎসালয়ের সংশ্লিষ্ট চিকিৎসক ও নার্সরা উপস্থিত ছিলেন।

 

দিনব্যাপী চলা চক্ষু ক্যাম্পে সেবা নিতে আসা রোগীদের বিভিন্ন ধরনের চোখের সমস্যা চিহ্নিত করে চিকিৎসা ও পরামর্শ দেয়া হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত