হাজী মুছা মাতব্বরকে শুভেচ্ছা স্মারক প্রদান করলো শাহ উচ্চ বিদ্যালয়

Published: 15 Dec 2020   Tuesday   

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদে দ্বিতীয় বারের মতো সদস্য হিসেবে মনোনিত হওয়ায় শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি ও বিদ্যালয়ের শিক্ষকরা সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক প্রদান করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি সভাপতি হাজী মুছা মাতব্বরকে।

 

মঙ্গলবার শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

এসময় রাঙামাটি শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহ সভাপতি নাছির উদ্দিন তালুকদার, দাতা সদস্য আরিফুর রহমান মানিক, সাবেক সদস্য অলি আহমেদসহ শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি সভাপতি হাজী মুছা মাতব্বর বলেন, পার্বত্য এলাকায় শিক্ষার মান্নোয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। আর তারই ধারাবাহিকতায় বিদ্যালয়গুলোর উন্নয়নমুখী কর্মকান্ডকে গতিশীল করতে আমরা বদ্ধ পরিকর।

 

তিনি আরো বলেন, পার্বত্য এলাকায় মানুষের জীবন-মান্নোয়নে আমরা সর্বদাই সচেষ্ট ছিলাম এবং আছি। আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকার মানষের কথা চিন্তা করে বলেই এখানে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। তাই খাদ্য মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি সংসদ দীপংকর তালুকদারের নেতৃত্বে পার্বত্য এলাকার উন্নয়ন তরান্বিত রাখতে সবাইকে একযোগে এগিয়ে আসার আহবান জানান তিনি।

 

এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, শামীম আরা বেগম, সুবর্ণা দে, তোফায়েল আহমদ, ঝর্ণা আক্তার, উৎপল চাকমা, প্রিয়াংকা শীল, ফাল্গুনী দাশ, সীমা বড়ুয়া, হুমায়ুন করিব প্রমুখ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত