প্রান্তিক পর্যায়ের জনগোষ্ঠীদের নিরাপদ পানির সমস্যা সমাধানে বর্তমান জেলা পরিষদ কাজ করবে- প্রবর্তক চাকমা

Published: 15 Dec 2020   Tuesday   

প্রান্তিক পর্যায়ের জনগোষ্ঠীদের  নিরাপদ পানির সমস্যা সমাধানে বর্তমান জেলা পরিষদ কাজ করবে। শুধু তাই নয়, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ উন্নয়নে বিশেষ গুরুত্ব দেওয়া হবে। তবে এই উন্নয়ন নিশ্চিত করতে সকলকে সম্মিলিত ভাবে সহযোগীতায় এগিয়ে আসতে হবে।

 

মঙ্গলবার জুরাছড়ি উপজেলা ছাত্র লীগের উদ্যোগে আয়োজিত বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা একথা বলেন।

 

তিনি জনসংহতি সমিতির সদস্যদের ইঙ্গিত করে বলেন, পাহাড়ে আওয়ামী লীগ করো শক্র নয়, এই প্রগতিশীল সংগঠনকে প্রতিপক্ষ মনে করার কোন কারণ নেই। এলাকায় শান্তি রক্ষাই বিগত সময়ের ভুল ভ্রান্তি উভয়ের সংশোধনের মাধ্যমে এলাকায় শান্তি ও উন্নয়নের সহযোগীতার আহ্বান জানান।

 

উপজেলা বিশ্রামাগারে অনুষ্ঠিত সভায় জুরাছড়ি ছাত্র লীগের সভাপতি জ্ঞান মিত্র চাকমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য চারু বিকাশ চাকমা, সাবেক যুব লীগের সভাপতি সুমতি বিকাশ দেওয়ান, বনযোগীছড়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক উজ্জল কান্তি চাকমা প্রমূখ।

 

অনুষ্ঠান শেষে ছাত্র লীগের পক্ষ থেকে বিদায়ী সদস্য ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমাকে এবং নবাগত নব-নির্বাচীত রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা ফুলের শুভেচ্ছা ও ক্রেশ তুলে দেন ছাত্র লীগের নেতারা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত