রাবিপ্রবিতে মহান বিজয় দিবস পালন

Published: 16 Dec 2020   Wednesday   

মহান বিজয় দিবস উপলক্ষে বুধবার রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(রাবিপ্রবি) পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

 

দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রশাসনিক ভবনে এবং ঝগড়াবিলস্থ স্থায়ী ক্যাম্পাসে জাতীয় পতাকা  উত্তোলন এবং আলোক সজ্জা করা হয়।  সকালে  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড: প্রদানেন্দু বিকাশ চাকমা এর নেতৃত্বে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।  তাছাড়া ঝগড়াবিলস্থ স্থায়ী ক্যাম্পাসে নবনির্মিত বঙ্গবন্ধু মূরালে বিনম্র শ্রদ্ধার সাথে পুষ্পস্তবক অর্পন করা হয়।

 

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষ উদযাপনের কর্মসূচির অংশ হিসেবে ঝগড়াবিলস্থ স্থায়ী ক্যাম্পাসের কনফারেন্স রুমে বঙ্গবন্ধু জীবন ও কর্ম নিয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।  আলোচনা সভায় প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।  বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার  অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জনাব জুয়েল সিকদার এবং হিসাব শাখার উপ-পরিচালক  সাইফুল আলম।

 

আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক  সজীব ত্রিপুরা।

 

সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রদানেন্দু বিকাশ চাকমা বঙ্গবন্ধু কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বপ্নের বিশ্ববিদ্যালয়কে বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর. 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত