লংগদুতে চারণ সাংবাদিক এ,কেএম মকছুদ আহমেদকে সংবর্ধনা

Published: 27 Dec 2020   Sunday   

চারণ সাংবাদিক ও পার্বত্য চট্টগ্রামের স্থাণীয় অন্যতম দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কেএম মকছুদ আহমেদের সাংবাদিকতার ৫০ বছর পূর্তি উপলক্ষে রোববার রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসন ও লংগদু প্রেস ক্লাবের  পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এ উপলক্ষে পাহাড়ের সংবাদপত্র ও প্রকাশনা সমাচার"  বইয়ের প্রকাশনা মোড়কও উন্মোচন করা হয়।

 

লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনুল আবেদিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল বারেক সরকার। এতে বিশেষ অতিথি ছিলেন লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন, রাঙামাটি প্রেসক্লাবে সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল,  রাঙামাটি প্রেসক্লাবে সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, আটারকছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, গুলশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবু নাসির।  স্বাগত বক্তব্য রাখেন লংগদু প্রেসক্লাব সভাপতি মোঃ এখলাস মিয়া খান।

 

পরে অতিথিরা সংবর্ধিত অতিথি দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদের হাতে ক্রেষ্ট তুলে দেন।  পরে এ,কেএম মকছুদ আহমেদের জীবনী নিয়ে রচয়িত গ্রন্থ "পাহাড়ের সংবাদপত্র ও প্রকাশনা সমাচার" বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

 

অনুষ্ঠানে বক্তারা পাহাড়ের উন্নয়ন ও স্থায়ী শান্তি আনায়নে প্রশাসনিক বিকেন্দ্রীকরণের আওতায় এনে পার্বত্য তিন জেলাকে ৭টি জেলায় বিভক্ত করে পার্বত্য চট্টগ্রামকে নতুন বিভাগ করার ঘোষণার দাবী জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত