পাঁচদফা দাবিতে বেসরকারী স্কুলের কর্মচারিদের মানববন্ধন

Published: 29 Dec 2020   Tuesday   

পাঁচদফা দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ।

 

মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সামনে খাগড়াছড়ি-পানছড়ি সড়কে এ মানববন্ধন করেন বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণির কর্মচারীরা। মানববন্ধন শেষে সরকারের কাছে ৫ দফা দাবীতে উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেন।


স্মারকলিপিতে তুলে ধরা দাবির মধ্যে রয়েছে তৃতীয় শ্রেণি কর্মচারীদের নুন্যতম ১১ গ্রেডের বেতন প্রদান এবং শিক্ষার্থী অনুপাতে কর্মচারী বৃদ্ধি, পদের নাম পরিবর্তন করে অফিস সুপার বা প্রশাসনিক কর্মকর্তা করা, পেশাগত উন্নয়নে কম্পিউটারসহ উচ্চতর প্রশিক্ষণ প্রদান করা, শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরিবিধি-২১২-এর দ্রুত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটিতে কর্মচারী একজন সদস্য রাখা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রুত উচ্চতর পদে পদোন্নতি এবং সকল এমপিও ভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ করা।


মানববন্ধনে বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদ খাগড়াছড়ি শাখা , খাগড়াছড়ি সদর উপজেলার তৃতীয় শ্রেণি কর্মচারিরা অংশগ্রহণ করে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত