খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে ইভিএম নিয়ে বিএনপি প্রার্থীর সংশয়

Published: 31 Dec 2020   Thursday   

সবার মতামত ও সম উন্নয়নের মাধ্যমে আধুনিক পৌর শহর গড়া এবং স্বচ্ছতা জবাবদিহিতার মাধ্যমে নাগরিকবান্ধব পৌরসভা গড়ার অঙ্গিকার করেছেন খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী ইব্রাহিম খলিল। 

 

বৃহষ্পতিবার সকালে খাগড়াছড়ি কলাবাগান এলাকায় ধানের শীষ প্রার্থী নির্বাচন প্রচারণা কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।


ইব্রাহিম খলিল বলেন, জাত-ধর্ম-গোষ্টী বিবেচনা নিয়ে আমরা কাজ করবোনা। ন্যায্যতার ভিত্তিতে এলাকায় উন্নয়ন করা হবে। বর্তমান পৌর কর্তৃপক্ষ মানুষের আয়ের কথা মাথায় না রেখে মাত্রাতিরিক্ত হোল্ডিং টেক্স নিচ্ছে। মানুষের নুন্যতম মতামত গ্রহন করা হচ্ছেনা।
বর্তমান পৌর মেয়র রফিকুল আলমকে ইঙ্গিত করে বিএনপি প্রার্থী বলেন, ব্যক্তি বিশেষ পৌরসভার উন্নয়নমূলক সকল কাজ নিয়ে যাচ্ছে। এতে সাধারণ ঠিকাদাররা ক্ষতিগ্রস্থ হচ্ছে। বিশেষ মহলের ইন্ধনে পৌর শহর এখন মাদকে সয়লাব। শহরের বাইরে এলাকাগুলোতে তেমন উন্নয়ন নেই। নির্বাচনে বিজয়ী হতে পারলে স্বচ্ছতা-জবাবদিহিতাসহ মাদকমুক্ত, জনবান্ধব আধুনিক পৌরসভা গড়া হবে বলে জানান তিনি।
এসময় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,সাধারণ সম্পাদক এম এন আফসার মংসাথোয়াই চৌধুরী, মোহাম্মদ হোসেন , , মোশাররফ হোসেন আব্দুর রব রাজাসহ জেলা অঙ্গ ও সহযোগী সংগঠের নেতৃবৃন্দ।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত