মহাপুরম হিলগ্রীণ যুব সোসাইটির ৭ম বর্ষপুর্তি পালন

Published: 02 Jan 2021   Saturday   

শনিবার রাঙামাটির কুতুকছড়িস্থ রামহরিপাড়া মহাপুরম হিলগ্রীণ যুব সোসাইটি এর ৭ম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

 

হিলগ্রীণ যুব সোসাইটি কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাপ্তাহিক পাহাড়ের সময় সম্পাদক ও প্রকাশক মিলটন বড়–য়া। সোসাইটির প্রধান পৃষ্টপোষক বিমল তালুকদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পরিতোষ চাকমা, সভাপতি, ৪ নং ঘিলাছড়ি ইউনিয়ন আওয়ামলীগ ও মহাপুরম হিলগ্রীণ যুব সোসাইটি এর সহ-সভাপতি চন্দ্র দাশ খীসা । স্বাগত বক্তব্য রাখেন মহাপুরম হিলগ্রীণ যুব সোসাইটি এর সভাপতি সুনীতি আলো চাকমা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন সোসাইটির দপ্তর নবেল চাকামাসহ সোসাইটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।


এর আগে অতিথিরা মহাপুরম হিলগ্রীণ যুব সোসাইটির ৭ম বর্ষপুর্তির কেক কেটে আলোচনা সভার অনুষ্ঠান শুরু করা হয়।


প্রধান অতিথির বক্তব্যে সাপ্তাহিক পাহাড়ের সময় সম্পাদক ও প্রকাশক মিলটন বড়–য়া বলেন,পার্বত্য চট্টগ্রাম হলো শান্তিপূর্ণ এলাকা অথচ এ শান্তি বিনষ্টে অন্যরা সুযোগ করে নিচ্ছে। এলাকার বা সামাজিক সমস্যাগুলো নিজেরাই বসে সমাধান করুন। নেতৃত্বে বিভাজন হলে শান্তি ও অধিকার প্রতিষ্ঠার অন্তরায় সৃষ্টি হয়। বর্তমানে পার্বত্য চট্টগ্রামের বিভাজিত নেতৃত্বের কারনে অপসুযোগ সন্ধানীরা জায়গা করে নিচ্ছে।

 

বিশেষ অথিতির বক্তব্যে পরিতোষ চাকমা বলেন, নিজস্ব জায়গা থাকার পরও সামাজিক উন্নয়নের অরাজনৈতিক প্রতিষ্ঠান মহাপুরম হিলগ্রীণ যুব সোসাইটির মজবুত স্থাপনা নাই। আগামীতে সোসাইটর স্থাপনা করতে যথাসাধ্য সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত