নারী ও শিশুদের নির্যাতন নিপীড়নের প্রতিবাদে রাঙামাটিতে মোমবাতি প্রজ্জলন ও মানববন্ধন

Published: 14 Jan 2021   Thursday   

 

রাজধানীর মাষ্টার মাইন্ড স্কুলের শিক্ষার্থী আনুসকাকে ধর্ষণ,হত্যাসহ সারা দেশে নারী ও শিশুদের প্রতি নির্যাতন,নিপীড়নের প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটিতে মোমবাতি প্রজ্জলন ও মানবন্ধন কর্মসূচি পালিত হয়েছে।


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জেলা কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী নারী ও শিশু অধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির অংশ হিসেবে রাঙামাটি কমিটির উদ্যোগে কর্মসূচি চলাকালে সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় বিএনপির সহধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ান। নারী ও শিশু অধিকার ফোরাম রাঙামাটি জেলা শাখার আহবায়ক নুর জাহান বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসাস কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মৈত্রী চাকমা।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারী ও শিশু অধিকার ফোরাম রাঙামাটি জেলা শাখার আহবায়ক নুর জাহান বেগম,নারী ও শিশু অধিকার ফোরাম রাঙামাটি শাখার সদস্য সচিব সালেহা বেগম,জেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আমির মোহাম্মদ ছাবের, রাঙামাটি পৌর শ্রমিক দলের সভাপতি মোজাফ্ফর হোসেন,রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মোঃ আল আমিনসহ শিশু ওনারী ফোরামের দেড়শতাধিক নেতাকর্মীরা।


প্রধান অতিথি প্রধান অতিথির বক্তব্যে দীপেন দেওয়ান বলেন,বর্তমান সরকারের স্বৈরাচারী আচরণের কারনে সামাজিক পরিবেশ পরিস্থিতি দিন দিন অবনতির দিকে যাচ্ছে। তাই অতিদ্রুত এই সরকারকে পদত্যাগে বাধ্য করে দেশের ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করতে হবে। দেশে যে হারে নারী ও শিশু নির্যাতন বাড়ছে এতে বুঝা যাচ্ছে দেশে আইনের শাসন প্রতিটি পদে পদে ভুলন্টিত হচ্ছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআ

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত