লামায় পানির স্রোতে ভেসে গিয়ে ২ ছাত্রের মৃত্যু

Published: 08 Jun 2021   Tuesday   

মাঠে খেলা করার সময় বৃষ্টির পানির স্রোতে ভেসে গিয়ে পানি চলাচলের বড় পাইপের ভিতরে ঢুকে আটকে গিয়ে কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের দুই ছাত্রের মৃত্যু হয়েছে। 

 

সোমবার সকাল ১১টায়দর সময় বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম ফাউন্ডেশনের এ বিদ্যালয় মাঠে এ  ঘটনিাটি ঘটেছে।

 

নিহত ছাত্ররা হলো- আব্দুল কাদের জিলানী(১২)পিতা বজর আলী, তার বাড়ী গ্রাম- চক্রবহরম, উপজেলা - চাপাই নবাব গঞ্জ। মোঃ শ্রেয় মোস্তাফিজ(১৩)পিতা- বুলবুল মোস্তাফিজ। তার বাড়ী হাফিজ পাড়া, ৫নং ওয়ার্ড, উপজেলা- ঠাকুর গাঁও।

 

উপজেলার ক্যায়াজু পাড়া পুলিশ ফাঁড়ির আইসি আবুল হোসেন বলেন, কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজে প্রতিদিন সকাল ৭টা থেকে খেলাধুলা শুরু হয়। খেলা ধুলার ফাঁকে হঠাৎ করে প্রবল বেগে বৃষ্টি আসলে উপর থেকে বৃষ্টির পানির প্রবল স্রোত এসে মাঠে খেলাধুলা করা ছাত্রদের ভাসিয়ে নিয়ে যায়। এর মধ্যে  নিহত ছাত্ররা মাঠের দক্ষিনে পানি চলাচলের বিশাল একটি পাইপের ভিতর স্রোতের পানিতে ঢুকে আটকে গিয়ে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন তিনি।



এ ব্যাপারে মুঠোফোনে কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের  বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শরিফুল আলম বলেন, ‘সকাল সাড়ে ১১টায় স্কুল মাঠে জমে থাকা বৃষ্টির পানিতে খেলতে গিয়ে হঠাৎ তারা মাঠের পাশের পানি নির্গমন পাইপে পড়ে যায়। পরে সাড়ে ১২টার দিকে পাইপের পাশ থেকে আব্দুল কাদের ও ১টা ১০ মিনিটের দিকে পাইপ থেকে প্রায় একশ-দেড়শ ফুট দূরে মোস্তাফিজুরকে উদ্ধার করে পার্শ্ববর্তী লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে বলেন তিনি জানান।



লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, সোমাবার লাশ উদ্ধার করে ময়ন তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্টরআসলে দুই ছাত্রের প্রকৃত মৃত্যুর ঘটনা জানা যাবে।

 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত