খাগড়াছড়িতে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন

Published: 13 Sep 2021   Monday   

 
গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবার জন্য খাগড়াছড়িতে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক পাঠানো ৪২লক্ষ টাকার দামে নতুন এ্যাম্বুলেন্সের শুভ উদ্বোধন করা হয়েছে।
 
সোমবার (১৩সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় উদ্বোধনী বেলুন ও ফিতা কেটে  এ্যাম্বুলেন্সের শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এ সময় মা ও শিশু হাসপাতালে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিকট গাড়ির চাবি হস্তান্তর করা হয়।
 
অনুষ্ঠানে মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, বিনা পয়সায় গর্ভবতী মায়েরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে চিকিৎসা সেবা গ্রহণ করবেন এবং বিনা পয়সা এ্যাম্বুলেন্স সেবাও পাবেন। আওয়ামী লীগের সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  আছেন বলে আমরা এ সেবা পাচ্ছি আর শান্তিতে বসবাস করতে পারছি। এক কথায় আমরা ভালো আছি।
 
এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভুঁঞা, খাগড়াছড়ি পরিবার পরিকল্পনার উপ-পরিচালক এমরান হোসেন চৌধুরী, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার (ক্লিনিক) ডাঃ চৌধুরী শারমিন হায়দার, এমসিএইচএফপি খাগড়াছড়ি`র মেডিকেল অফিসার (এনেস্থিসিয়া) ডাঃ সুভাষ বসু চাকমা, জেলা ক্রীড়া সংসার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ সংশ্লিষ্ট বিভাগের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
 
 
মা ও শিশু হাসপাতালে কেন্দ্রের কর্মকর্তারা জানান  পরিকল্পনা অধিদপ্তরের থেকে সারা বাংলাদেশের ১১টি এম্বুলেন্স দেওয়ার উদ্যোগ নেয়। তারই অংশ হিসেবে ১১টি থেকে খাগড়াছড়ি জেলাকে ১টি দেওয়া হয়েছে।
 
 
---হিলবিডি২৪/সম্পাদনা/এ,ই

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত