রাঙামাটিতে দুর্বৃত্তদের গুলিতে জনসংহতি সমিতির নেতা নিহত

Published: 30 Nov 2021   Tuesday   

মঙ্গলবার রাঙামাটি সদর উপজেলার ৫ নং বন্দুকভাঙা ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে সন্তু লামরা নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) আবিষ্কার চাকমা (৪০) নিহত হয়েছেন। নিহতের বাড়ি বাঘাইছড়ি উপজেলার সারোয়াতলী ইউনিয়নের সিজক এলাকায়। তার পিতার নাম মিন্টু চাকমা।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে বন্দুক ভাঙ্গা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কিচিং আদাম নামক এলাকায় এক ব্যক্তির বাড়ীতে আবিষ্কার চাকমা অবস্থান করছিলেন। এসময় ১০ থেকে ১২ জনের একদল দুর্বৃত্ত বাড়ীতে ঢুকে অবস্কিার চাকমাকে খুব কাছ থেকে বুকে গুলি করে। এসয় তিনি সোফায় বসা অবস্থায় ছিলেন। ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে দুর্বৃত্তরা তার মৃত্যু নিশ্চিত হয়ে ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে রাঙামাটি কতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে। তবে প্রতিপক্ষ কারা এ ঘটনা ঘটিয়েছে এখনো নিশ্চিত হওয়া যায়নি।


রাঙামাটি পুলিশের (সদর সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, লাশ ময়নাতদেন্তর শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনা তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

--হিলবি২ি৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত