পার্বত্য চুক্তির যুগপূর্তি উপলক্ষে খাগড়াছড়িতে নানান কর্মসূচির উদ্ধোধন

Published: 01 Dec 2021   Wednesday   

খাগড়াছড়িতে ঐতিহাসিক পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি’র দুই যুগপূর্তি  উপলক্ষে দুই দিনের রকমারি কর্মসূচি শুরু হয়েছে। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমাণ সংগীতের শুভ উদ্বোধন করা  হয়েছে।

 

পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গন থেকে  ভ্রাম্যমাণ সংগীত অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

 

এসময় তিনি বলেন, পার্বত্য শান্তি চুক্তি’র মাধ্যমে পাহাড়ে শান্তি ও স্থিতিশীলতা এসেছে। পাহাড়ে অর্জিত শান্তি-সম্প্রীতি এগিয়ে নিতে কাজ করছে সরকার। এই বার্তা সকলের মাঝে পৌঁছি দেয়ার জন্য আজ এবং আগামীকালের (২রা ডিসেম্বর)`র কর্মসূচি নেয়া হয়েছে। এদিন ভ্রাম্যমাণ সংগীত পরিবেশনায়  ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতক ইনস্টিটিউট ও জেলা শিল্পকলা একাডেমির শিল্পী ও জেলার অন্যান্য শিল্পীরা অংশ নেন।

 

ভ্রাম্যমাণ সঙ্গী শো উদ্বোধনকালে পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূঁঞা, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, নির্বাহী প্রকৌশলী তৃপ্তি শঙ্কর চাকমা, প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, সহকারি প্রকৌশলী প্রশান্ত হাওলাদার, প্রশাসনিক কর্মকর্তা মো: সাইফুল্ল্যাহ, এবং জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী উপস্থিত ছিলেন।

 

---হিলবিডি২৪/সম্পদনা/এ,ই

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত