কাউখালীতে অস্ত্র,গুলি ও ৫০ কেজি গাঁজা উদ্ধার,আটক ৪

Published: 05 Dec 2021   Sunday   

রোববার ভোর  সৌয়া ৫টার দিকে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী রাঙামাটির কাউখালী উপজেলার দুর্গম কচুখালি উপরপাড়া এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র,গুলি, চাঁদা আদায়ের রশিদ বই ও ৫হাজার ৮০ পিস গাঁজা গাছসহ ৪ জনকে আট করেছে।

 

পুলিশ জানায়,কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুর্গম কচুখালি উপরপাড়া এলাকায় রোববার ভোর সৌয়া ৫টার দিকে গোপণ সংবাদের ভিত্তিতে রাঙামাটি রিজিয়ন সদরের ঘাগড়া ক্যাম্পের সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী অভিযান চালায়। এসময় ১টি  দেশীয় তৈরী বন্দুক,  টুটু ভোরের রাইফেলের ৭ রাউন্ড, শর্টগানের গুলির সিসা ৩ রাউন্ড, ১টি চাঁদা আদায়ের রশীদ বই, চারটি মোবাইল সেটসহ নবীন সুন্দর চাকমা (৭৫), রিনয় চাকমা (৩২), নিক্সন চাকমা (২৫) আটক করা হয়। আটৃককৃকতরা ইউনাউটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) এর টোল কালেক্টর ও সদস্য  বলে সূত্রটি দাবী করেছে। এছাড়া একই এলাকা থেকে ৫হাজার ৮০ পিস গাঁজা গাছসহ  গাঁজা চাষী জ্ঞান জোতি চাকমা (৩৫) কে  ৫ হাজার ৮০ পিস(৫০ কেজি) গাজা গাছসহ আটক করা হয়। উদ্ধারকৃত গাজার বর্তমান বাজার মূল্য অনুমানিক ৫ লাখ টাকা।  আটকৃকতদের জিজ্ঞাসাবাদের পর কাউখালী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। 

 

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ উল্ল্যাহ জানান, আটকৃকতদের বিরুদ্ধে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত