কাভার্ড ভ্যানের চাপায় মোটর সাইকেল আরোহী পা বিচ্ছিন্ন

Published: 06 Dec 2021   Monday   

খাগড়াছড়ির মাটিরাঙায় দ্রুতগামী কাভার্ড ভ্যানের চাপায় মো: ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নামে এক মোটর সাইকেল আররোহীর পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সোয়া তিনটার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম  সড়কে

মাটিরাঙ্গার নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পা বিচ্ছিন্ন হওয়া মো: ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি (৩৫) নোয়াখালী সদর উপজেলা পশ্চিম চর মদুয়া এলাকার নসির আহাম্মদের ছেলে। সে খাগড়াছড়ির ঠিকাদারি প্রতিষ্ঠান সেলিম এন্ড ব্রাদার্সে কর্মরত ছিলেন।

 

প্রত্যক্ষদর্শী জানা গেছে, বিকাল তিনটার দিকে মোটর সাইকেল যোগে মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি যাচ্ছিলেন মো: ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রি। এসময় খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের নতুনপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিকে থেকে আসা বেপরোয়া গতির পন্যবাহী একটি কাভার্ড ভ্যান তাকে চাপা দেয়। এসময় তার শরীর থেকে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার ব্যবহৃত মোটর সাইকেলটি দুমড়ে- মুছড়ে যায়।

 

ঘটনাস্থল থেকে  স্থানীয়রা পা বিচ্ছিন্ন হওয়া মো: ওহাব আলী ওরফে বাদশা মিস্ত্রিকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

 

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  জানান, কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে আনার প্রক্রিয়া চলছে। তবে এর চালক পলাতক রয়েছে।

 

---হিলবিডি২৪/সম্পদনা/এ,ই

 
 
 
 
 
 
 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত