আঞ্চলিক দলগুলোর অস্ত্রের ঝনঝনানিতে পাহাড়ে উন্নয়ন বাধাঁগ্রস্ত হচ্ছে-দীপংকর তালুকদার এমপি

Published: 08 Dec 2021   Wednesday   

রাঙামাটির কাউখালী উপজেলাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন পূরন হল। প্রায় ১৪কোটি ৭০ল টাকার ব্যয়ে ৫০শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নব নির্মিত তিন তলা ভবন নির্মাণ করা হয়। বুধবার খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি এই নব নির্মিত ভবন উদ্বোধন করেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, পার্বত্য চট্টগ্রাম চুক্তির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্তরিকতায় পাহাড়ে উন্নয়নের কর্মযজ্ঞ শুরু হয়। তারই ধারাবাহিককায় প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন কাজ পরিচালনার পাশাপাশি বর্তমান সরকার দূর্গম এলাকায় স্বাস্থ্য খাতে যে উন্নয়ন হয়েছে তা এখন দৃশ্যমান ও অবিস্মরণীয়, কোন সরকারের আমলেই এভাবে উন্নয়নের কাজ করা হয়নি।


তিনি অভিযোগ করে আরো বলেন পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলগুলোর অস্ত্রের ঝনাঝনানিতে পাহাড়ে উন্নয়ন বাঁধাগ্রস্ত হচ্ছে। তারপরও আওয়ামীলীগ সরকারের আন্তরিকতায় এখনো পাহাড়ে উন্নয়ন কর্মযজ্ঞ চলমান রয়েছে। তিনি এই উন্নয়নের ধারাবাহিকতা রায় বর্তমান সরকারের হাতকে শক্তিশালী করার জন্য সবাইকে আহবান জানান।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মাঠে আয়োজিত অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি সেনাবাহিনীর কর্মকর্তা মেজর নূর, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী প্রমুখ। এসময় স্থানীয় জনপ্রতিনিধিসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত