রাঙামাটিতে প্রাক্তন স্ত্রীর হুমকিতে জীবনের নিরাপত্তা চেয়ে স্বামীর সংবাদ সম্মেলন

Published: 31 Jan 2022   Monday   

প্রাক্তন স্ত্রী মনিকা আক্তার ও ছাত্র দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক এবং রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরকে গ্রেফতার ও বিচারের দাবীতে সোমবার সাংবাদ সন্মেলন করেছেন প্রাক্তন স্বামী মোস্তাফিজুর রহমান। একই সাথে তিনি তার জীবনের নিরাপত্তারও দাবী জানিয়েছেন।


রাঙামাটি শহরের বনরূপাস্থ স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলন আমানতবাগ কলেজ গেইট এলাকাবাসী মোস্তাফিজুর রহমান ছাড়াও এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন টিটু, মানবাধিকার রাঙামাটি জেলা শাখার সভাপতি মোঃ কাওসার আলী, এলাকাবাসী শ্যামল চৌধুরী, মোঃ ইসমাইল, মোঃ জহির ও মনির হোসেন।


মোস্তাফিজুর রহমান তার লিখিত বক্তব্যে দাবী বলেন, তার প্রাক্তন স্ত্রী মনিকা আক্তার ও তার প্রেমিক রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি মোঃ ফারুক আহমেদ সাব্বিরসহ তাদের ক্যাডারদের সাথে নিয়ে গেল বছর ২৯ জুলাই তাকে হত্যার উদ্দেশ্যে রাতে হামলা চালায়। কিন্তু ভাগ্যক্রমে দীর্ঘদিন চিকিৎসা শেষে মৃত্যু মুখ থেকে ফিরে আসেন। এই ঘটনার প্রেক্ষিতে রাঙামাটি কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করার পর তার প্রাক্তন স্ত্রী মনিকা আরো বেপরোয়া হয়ে প্রেমিক সাব্বিরকে দিয়ে তাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছেন।


সংবাদ সন্মেলন থেকে অতিদ্রুত মনিকা ও তার প্রেমিক সাব্বিরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। তবে এ অভিযোগের বিষয়ে মনিকা আক্তার ও ফারুক আহম্মেদ সাব্বিরের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত