রাবিপ্রবির প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে অধ্যাপক ড. কাঞ্চন চাকমার যোগদান

Published: 01 Feb 2022   Tuesday   

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(রাবিপ্রবি) প্রথম প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে মঙ্গলবার অধ্যাপক ড. কাঞ্চন চাকমা যোগদান করেছেন। তিনি এর আগে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিউকুলার বায়োলজি বিভাগের অধ্যাপক ছিলেন। 

 

রাবিপ্রবির এক বিবৃতিতে বলা হয়, রাবপ্রিবির  প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. কাঞ্চন চাকমা আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। এসময় রাবিপ্রবির ভাইস -চ্যান্সেলর প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা তাকে ফুলে তোড়া দিয়ে স্বাগত জানান। পরে তিনি  “বঙ্গবন্ধু ম্যুরালে” পুস্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তর পরিদর্শন করে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়াও দীপংকর তালুকদার ভবনের সামনে ভাইস-চ্যান্সেলর ও প্রো-ভাইস চ্যান্সেলর বৃক্ষ রোপণ করেন।   

 

মহামান্য রাষ্ট্রপতি এবং রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর- এর অনুমোদনক্রমে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ধারা ১২ (১) অনুযায়ী রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে যোগদানের তারিখ থেকে পরবর্তী চার বছরের জন্য নিয়োগ করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

--প্রেস বিজ্ঞপ্তি। 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত