হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন`র নেতৃত্বে নিপায়ন ও ইমন

Published: 04 Feb 2022   Friday   

স্বেচ্ছাসেবী,সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন`র ২৭জন বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে নিপায়ন চাকমা ও সাধারণ সম্পাদক ইমন চাকমা ও সাংগঠনিক সম্পাদক জীবন চাকমা নির্বাচিত হয়েছেন।

 

শুক্রবার বনরুপাস্থ একটি রেস্টুরেন্টে আলোচনা সভার মাধ্যমে এ নতুন কমিটি গঠন করা হয়েছে।


আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি সুপ্রিয় চাকমা শুভ,অর্থ সম্পাদক ঋতু চাকমাসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে নতুন কমিটি ঘোষনা করেন সংগঠনের তথ্য ও প্রচার সম্পাদক কেয়া চাকমা।


সংগঠন সূত্র জানায়, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ি হিলর ভালেদী ও হিলর প্রোডাকশন`র ২৭জন বিশিষ্ট নতুন কমিটি দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।


সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি সুপ্রিয় চাকমা শুভ বলেন,`সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ি সভাপতি হিসেবে নিপায়ন চাকমা ও সাধারণ সম্পাদক হিসেবে ইমন চাকমা নির্বাচিত হওয়ায় অনেক খুশি হয়েছি। তারা নিজেদের প্রতিভা ও যোগ্যতার ভিত্তিতে সংগঠন পরিচালনা করবে এবং সংগঠনের কর্মকান্ড সুষ্ঠুভাবে পরিচালনা করবে এটাই আশা করছি।`

 

সভাপতি নিপায়ন ও সাধারণ সম্পাদক ইমন বলেন, সকলে আশীর্বাদ থাকলে অবশ্যই সংগঠনের সুনাম অর্জন ও পার্বত্যাঞ্চলে বসবাসরত আদিবাসীদের সংস্কৃতি বিকাশ ও প্রচারের ক্ষেত্রে অবদান রাখতে পারবো। ।`

 

প্রসঙ্গত, ২০১৭ সালে রাঙামাটিতে স্বেচ্ছাসেবী,সামাজিক ও ক্রীড়া সংগঠন হিলর ভালেদী ও তার অঙ্গ সংগঠন হিলর প্রোডাকশন নামে প্রতিষ্ঠা করেন সংগঠনের পরিচালক, সাংবাদিক সুপ্রিয় চাকমা শুভ। দীর্ঘ ৫বছর ধরে নিজেদের উদ্যোগে কাজ করে যাচ্ছে এ সংগঠনটি। প্রায় দুইশতাধিক সাংস্কৃতিক তরুণ তরুণী নিজেদের সংস্কৃতি বিকাশে নিজেদের দৈনন্দিন জীবনের হাত খরচ বাচিয়ে সে সব হাত খরচ সংগঠনে ব্যয় করে কাজ করে যাচ্ছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত