জুরাছড়িতে মৈদ্যং ও দুমদুম্যা ইউনিয়নে নির্বাচন স্থগিত

Published: 05 Feb 2022   Saturday   

আগামী ৭ ফেব্রুয়ারী অনু্িষ্ঠতব্য ইউপি নির্বাচনে জুরাছড়ি উপজেলার ৪টি ইউনিয়নে মধ্যে দুর্গম মৈদ্যং ও দুমদুম্যা ইউনিয়নের ১৮টি ভোট কেন্দ্রে নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন। ফলে ওই দুটি ইউনিয়নে অপাতত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না।


জুরাছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, নির্বাচন কমিশন থেকে দুই ইউনিয়নে নির্বাচন স্থগিতের আদেশ পাওয়ার পর নির্বাচন স্থগিতের নির্দেশনা জারি করেছি। এছাড়া অন্য দুই ইউনিয়নে নির্ধারিত দিনে নির্বাচন অনুষ্ঠিত হবে। জুরাছড়ি ইউনিয়নের দুর্গম দুটি ভোট কেন্দ্রে শনিবার হেলিকপ্টারের মাধ্যমে নির্বাচনী কর্মকর্তা ও নির্বাচনী সরঞ্জাম পাঠানো হয়েছে। আগামী রোববার জুরাছড়ি ও বনযোগীছড়া ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে ভোট কেন্দ্রে নির্বাচনী কর্মকর্তা, আইন-শৃংখলা বাহিনীর সদস্য ও নির্বাচনী সরঞ্জাম পাঠানো হবে। তিনি আরো জানান, নির্বাচনকে কেন্দ্র এলাকার পরিস্থিতি সম্পূর্ন স্বাভাবিক রয়েছে। আশা করছি সকলের সহযোগিতায় একটি সুষ্ঠ, সুন্দর ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে সক্ষম হবো।


এদিকে নির্বাচন কমিশন থেকে কেন মৈদ্যং ও দুমদুম্যা ইউনিয়নে নির্বাচন স্থগিত করা হয়েছে তা স্পষ্টভাবে জানা যায়নি। তবে একটি সূত্র জানিয়েছে দুর্গমতার কারণে এবং অধিকাংশ নির্বাচনী ভোট কেন্দ্র গুলোতে হেলিসর্টি ব্যবহার করতে হয় বলে অপাতত নির্বাচন সাময়িক স্থগিত করা হতে পারে। তবে শীঘ্রই এই দুটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত