রাঙ্গুনিয়ায় অস্ত্রসহ এক ইউপিডিএফ সদস্যকে আটক করেছে সেনাবাহিনী

Published: 06 Feb 2022   Sunday   

গেল শনিবার রাতে রাঙামাটি রিজিয়নের ঘাগড়া ক্যাম্পের সেনা সদস্যরা অভিযান চালিয়ে রাঙ্গুনিয়া থানার ইসলামপুর ইউনিয়নের উত্তর ঘাগড়া এলাকা থেকে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রণ্টের(ইউপিডিএফ) সদস্য রাজ্য মনি তংচংগ্যা(৫৪) আটক করেছে। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী শর্ট গান,একটি রামদা ও চাঁদা আদায়ের রশিদ বইসহ বিভিন্ন নথিপত্র উদ্ধার করেছে আইন-শৃংখলা বাহিনী জানিয়েছে।


জানা গেছে, গোপণ সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘাগড়া ক্যাম্পের সেনা সদস্যরা গেল শনিবার রাতে রাঙ্গুনিয়া থানার ইসলামপুর ইউনিয়নের উত্তর ঘাগড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি চায়ের দোকান থেকে ইউপিডিএফের সদস্য রাজ্যমনি তংচংগ্যাকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি শর্ট গান, একটি রামদা, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ টাকা, মোবাইল ও জাতীয় পরিচয়পত্রসহ অন্য গুরুত্বপূর্ন নথিপত্র উদ্ধার করা হয়। রোববার আটক ব্যক্তি ও উদ্ধারকৃত অস্ত্রশস্ত্র রাঙ্গুনিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে একাধিক মামলা ছাড়াও ঘাগড়া ইউনিয়ন ও ইসলামাপুর এলাকায় প্রধান চাঁদা কালেক্টর হিসেবে কাজ করতো বলে অভিযোগ রয়েছে।


রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহবুব মিল্কি সত্যতা স্বীকার করে জানান, সেনাাবাহিনীর সদস্যরা ইউপিডিএফের এক সদস্যকে অস্ত্রসহ আটক ব্যক্তিকে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত