রাঙামাটিতে শ্রমিকদের চিত্তবিনোদনে কাউন্সিলর জামাল উদ্দিনের টিভি উপহার

Published: 19 Feb 2022   Saturday   

রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র সকল সদস্য ও শ্রমিকদের চিত্তবিনোদনের জন্য একটি স্মার্ট টেলিভিশন উপহার দিয়েছেন, রাঙামাটি পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন।


শনিবার রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র কার্যালয়ে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ৪৩ ইঞ্চির একটি স্মার্ট টিভি হস্তান্তর করেন জামাল উদ্দিন।

 

সংক্ষিপ্ত আলেচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ৭নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন। রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র সভাপতি মমতাজ মিয়া ও সাধারণ সম্পাদক রবিন বিশ্বাসের সঞ্চালনায় সভায় রাঙামাটি আসবাপপত্র সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো: আব্দুল শুক্কুর, করাতকল ও কাঠ পরিবহন সমিতির সহসভাপতি মো: সিরাজুল ইসলাম, যুগ্ন সম্পাদক মো: নাজিম উদ্দিন, কোষাধ্যক্ষ মো: হারুনুর রশীদ, দপ্তর সম্পাদক বাপ্পু রায়হান, সদস্য জসিম উদ্দিন, নুরুল ইসলাম, মিন্টু দাশসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।    এসময় সমিতির সদস্য ও শ্রমিকরা উপস্থিত ছিলেন। 

 

অনুষ্ঠানে কাউন্সিলর জামাল উদ্দিনের সমাজ সেবামূলক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন সমিতির নেতৃবৃন্দ, সদস্য ও শ্রমিকরা।


কাউন্সিলর জামাল উদ্দিন বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে সবসময় আমি সমাজের জন্য কিছু করার চেষ্টা করি। করোনা কালেও শ্রমকিদের পাশে ছিলাম। শ্রমকিদের সাথে আমি সব সময় ছিলাম, আছি, থাকবো। আমার পূর্বে প্রতিশ্রুতি ছিলো অত্র সমিতিকে একটি রঙিল টেলিভিশন উপহার দেওয়া। তারই ধারাবাহিকতায় আজকে একটি টিভি উপহার দিয়েছি। খুব সহজে এখন শ্রমিকরা দেশ বিদেশের খবর জানতে পারবে এবং চিত্ত বিনোদনের সুযোগ পাবেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.


উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত