কাপ্তাইয়ে করোনার গণটিকা নিলো ৪হাজার ৬৫জন

Published: 26 Feb 2022   Saturday   

ব্যাপক উৎসাহ, উদ্দীপনা আর বিপুল সংখ্যক জনগণের উপস্থিতির মধ্য দিয়ে শনিবার (২৬ ফেব্রুয়ারী) কাপ্তাইয়ে করোনার গণ টিকা ক্যাম্পেইন অনুষ্ঠিত  হয়েছে। ১৫টি কেন্দ্রে ৪হাজার ৬৫০জনকে টিকা প্রদান করা হয়েছে। 

  

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি জানান, কাপ্তাইয়ের ৮ টি কেন্দ্রে ওইদিন সকাল থেকে গণটিকা কর্মসূচী শুরু হয়। এই ৮ টি কেন্দ্র হলো ওয়াগ্গা ইউনিয়ন পরিষদ, মুরালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাইখালি ইউনিয়ন পরিষদ, ভালুকিয়া নিম্ন মাধ্যমিক উচ্চ বিদ্যালয়, চিৎমরম উচ্চ বিদ্যালয়, চংড়াছড়ি উচ্চ বিদ্যালয়, কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ। এদিকে, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান শনিবার সকালে চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ, কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং চিৎমরম ইউনিয়নে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন। এসময় চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, চিৎমরম ইউনিয়ন পরিষদের ওয়েশ্লিমং চৌধুরীসহ ইউপি সদস্য এবং আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

অপরদিকে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মঈনুল হোসেন চৌধুরী রাইখালী, ওয়াগ্গা ও চন্দ্রঘোনা ইউনিয়নে গণটিকা কার্যক্রম পরিদর্শন করেন। উপজেলার প্রতিটি ইউনিয়নে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী এবং জনপ্রতিনিধিরা এবং রেড ক্রিসেন্টের সদস্যরা গণটিকা কার্যক্রমে সহায়তা করেন বলে জানান স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত