দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কাউখালীতে বিএনপির বিক্ষোভ

Published: 05 Mar 2022   Saturday   

সারাদেশে তেল, গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে শনিবার রাঙামাটির কাউখালীতে বিক্ষোভ- সমাবেশ করেছে কাউখালী উপজেলা বিএনপি।


উপজেলার আজম মার্কেট মোড়ে এসে বিােভ সমাবেশে বিক্ষোভ-সমাবেশে  বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি`র সদস্য সচিব এম এ মনছুর,সিঃযুগ্ম আহ্বায়ক মোতালেব মেম্বার,যুগ্ম আহ্বায়ক মোঃ মহিউদ্দীন,বাবু অর্জুন মনি চাকমা,আবুল কালাম,মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমূখ।এ ছাড়া বক্তব্য রাখেন, বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অংগ-সংগঠনের নেতৃবৃন্দ।


এর আগে শনিবার সকালে উপজেলা আজম মার্কেটের মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা বিভিন্ন সড়ক পদক্ষিণ করে পুনরায় আজম মার্কেট মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।

বক্তারা আরো বলেন, লজ্জা থাকা দরকার সরকার ও সরকারের মন্ত্রী এমপিদের। তারা প্রতিনিয়ত লাগামহীন বক্তোব্য দিচ্ছে তারা কি দেখছে না বর্তমানে সাধারন জনগণ অভাব আর দারিদ্র্যের কশাঘাতে আজকের জনজীবন দুঃখ ও হাহাকারে পূর্ণ হয়ে গেছে। মানুষের ওপর চেপে বসেছে দ্রব্যমূল্য বৃদ্ধির ঘোটক। জীবন ধারণের উপযোগী প্রতিটি জিনিসের অগ্নিমূল্য। চাল, ডাল, মাছ, মাংস, তেল, তরিতরকারি, ফলমূল, চিনি, লবণ, গম, আটা, রুটি, বিস্কুট ইত্যাদি দ্রব্যের মূল্য আগের তুলনায় কয়েক গুণ বৃদ্ধি পেয়েছে। ফলে সাধারণ মানুষ বিশেষ করে খেটে খাওয়া মেহনতি মানুষের নাভিশ্বাস হয়ে উঠেছে।


অথচ সরকার কোনোভাবেই তা নিয়ন্ত্রণ করতে পারছে না। মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে। বক্তারা বিএনপির নেতৃত্বে সারা দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের সকল অপশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত