বিলাইছড়িতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

Published: 08 Mar 2022   Tuesday   

"টেকসই আগামীর জন্য  জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য" প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার বিলাইছড়িতে  আন্তর্জাতিক নারী দিবস উদযাপন হয়েছে ।  

 

বিলাইছড়ি উপজেলা  প্রশাসন ও উপজেলা  মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয় এর আয়োজনে এবং  জাতীয় মহিলা সংস্থার সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার  আয়োজন করা হয়। র‍্যালীতে সরকারি দপ্তরসমূহ ছাড়াও লিন প্রকল্প ও এসআইডি,সিএইচটি (ইউএনডিপি) প্রকল্প তাদের নিজ ব্যানারে অংশগ্রহন করে। 
 
উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা।  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা`র সভাপতিত্বে বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার ডাঃ শারদুল দাশ,  থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রউফ, লিন প্রকল্প, জুম ফাউন্ডেশন এর উপজেলা সমন্বয়কারী শুভ্র প্রদীপ খীসা ও এসআইডি, সিএইচটি, ইউএনডিপি এর উপজেলা ফ্যাসিলিটেটর জয় খীসা। উপ-সহকারী কৃষি কর্মকর্তা রুবেল বড়ুয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জাতীয় মহিলা সংস্থা`র সাঁট-মূদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর সাধন তঞ্চঙ্গ্যা।
 
বক্তারা বলেন, শুধু দিবসটি আসলে জাঁকজমকভাবে পালন করলে হবেনা। যার যার পরিবারে নারী-পুরুষের সমতা প্রতিষ্ঠা করতে হবে। তাহলে দেশও এগিয়ে যাবে। এবং  একটি সুন্দর ও বৈষম্যহীন রাষ্ট্র তথা পৃথিবী গড়ে তোলা সম্ভব হবে। 
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.


উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত