ইউপিডিএফ নেতা মৃত্যুর প্রতিবাদে রাঙামাটিতে পাচঁ সংগঠনের বিক্ষোভ-সমাবেশ

Published: 16 Mar 2022   Wednesday   

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর নেতা নবায়ন চাকমার(মিলন)  মৃত্যুর প্রতিবাদে  বুধবার রাঙামাটির কতুকছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি)সহ পঁচ সংগঠন। অন্য সংগঠনগুলো হল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ,গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন ও পার্বত্য চট্টগ্রাম নারী সংঘ।


 বুধবার বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) জেলা শাখা থেকে বিভিন্ন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, কতুকছড়ি এলাকায় সমাবেশে সভাপতিত্ব করেন গণতান্ত্রিক যুব ফোরামের জেলা শাখার সভাপতি ললিতধন চাকমা। বক্তব্য রাখেন, ইউপিডিএফ সংগঠক জয়েন চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের জেলা প্রতিনিধি রিমি চাকমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের প্রতিনিধি মহিমা চাকমা, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) জেলা শাখার সাধারণ সম্পাদক তনুময় চাকমা।


সমাবেশে বক্তরা নবায়ন চাকমার (মিলন) মৃত্যুর  ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার তদন্ত করে বিচারের দাবি জানান।


উল্লেখ্য, মঙ্গলবার ভোররাত খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ৪ নং দীঘিনালা ইউনিয়নের বাগান পাড়া এলাকার মনিভদ্র পাড়ার একটি বাড়ী থেকে ইউপিডিএফ নেতা নবায়ন চাকমার(মিলন)কে আটক করা হয়। পরে তিনি অসুস্থবোধ করলে তাকে দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর তার মৃত্যু হয়।
--হিলবি২ি৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত