রাঙামাটিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

Published: 17 Mar 2022   Thursday   

রাঙামাটি শহরের জেনারেল হাসপাতালের প্রধান গেইটের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগের এক নেতা খুন হয়েছেন। তার নাম জয় ত্রিপুরা(২৫)। বৃহস্পতিবার মধ্যরাত আড়াইটার দিকে এ  ঘটনা ঘটেছে। তিনি ছাত্রলীগের রাঙামাটি উপজেলা সদর শাখার  উপ-প্রচার সম্পাদক  দায়িত্বে ছিলেন ও  শহরের দেবাশীষ নগর এলাকার খোকন মনি ত্রিপুরার ছেলে।  


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর রাত আনুমানিক আড়াইটার দিকে শহরের রাঙামাটি জেনারেল হাসপাতালের প্রবেশের প্রধান গেইটের সামনে দাড়িয়ে ছিলেন উপজেলা সদর ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক জয় ত্রিপুরা। এসময় ৫ থেকে ৫ জন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি পেটে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রেখে যায়। এক পর্যায়ে লোকজন তাকে মাটিতে পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এতে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালে জয় ত্রিপুরাকে দেখতে যান।


জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সূজন এ হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ভোর রাত আড়াইটার দিকে শহরের  রাঙামাটি জেনারেল হাসপাতালের প্রধান গেইটের সামনে ৫ থেকে ৬ জন একদল মুখোশ পরা দুর্বৃত্ত ছাত্রলীগের উপজেলা সদর শাখার উপ-প্রচার সম্পদক  জয় ত্রিপুরাকে ছুরিকাতাঘাত করে হত্যা করেছে।   তিনি অবিলম্বে দুষ্কৃতকারীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ ঘটনার প্রতিবাদে আগামীকাল শুক্রবার জেলা ছাত্রলীগ বিক্ষোভ-সমাবেশ করবে বলেও তিনি জানান।   


রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, হাসপাতাল এলাকায় জয় ত্রিপুরা নামে এক যুবককে দুর্বৃত্তরা ছুড়িকাঘাতাটে করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে ভর্তি করার পর তার মৃত্যু হয়। এই ঘটনায় পুলিশের প থেকে তদন্ত  শুরু করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত