নানান আয়োজনে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপিত

Published: 17 Mar 2022   Thursday   

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে  দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে। 

 

দিবসটি উপলক্ষে কর্মসূচির মধ্যে  ছিল বর্ণাঢ্য র‍্যালি, দেয়ালিকা উন্মোচন, আলোচনা সভা, রচনা লিখন প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।এছাড়া  দিনের শুরুতে সূর্যোদয়ের পরপরই প্রতিষ্ঠানের উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়  এবং জোহরের নামাজের পর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে প্রতিষ্ঠানের মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করেন  কলেজের অধ্যক্ষ মেজর মো. আরিফ মাহমুদ।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শৈশব থেকেই ছিলেন অত্যন্ত হৃদয়বান, মানবদরদি কিন্তু অধিকার আদায়ে আপসহীন। স্কুলজীবন থেকেই তাঁর মধ্যে নেতৃত্বের গুণাবলি পরিলক্ষিত হয়েছিল। তিনি ছিলেন বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা। এ দেশের মানুষের কাছে বাংলাদেশ ও বঙ্গবন্ধু এক ও অভিন্ন সত্তা। তিনি আরো বলেন, এই দিনে আমি জাতির পিতার বিদেহী আত্মার মাগফিরাত এবং আগামী দিনের কর্ণধার শিশু-কিশোরদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

--প্রেস বিজ্ঝপ্তি।

 

  

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত