ইউপিডিএফের ডাকা খাগড়াছড়িতে আধাবেলা সড়ক অবরোধ পিছিয়ে ২১ মার্চ

Published: 19 Mar 2022   Saturday   

ইউপিডিএফ নেতা নবায়ন চাকমা মিলন নিহত ও মহালছড়িতে পাহাড়িদের নির্মিত বাড়িঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে খাগড়াছড়ি জেলায় আধাবেলা সড়ক অবরোধ আগামী ২০ মার্চ এর পরিবর্তে ২১ মার্চ পালিত হবে।

 

শনিবার ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার স্বাক্ষরিত বিভিন্ন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে।

 

বিবৃতিতে উল্লেখ করা হয়, ইউপিডিএফ খাগড়াছড়ি জেলা ইউনিট ও তার সহযোগী সংগঠনসমূহ কর্তৃক আহুত খাগড়াছড়ি জেলায় অর্ধদিবস সড়ক অবরোধের তারিখ বিশেষ কারণে ২০ মার্চ পরিবর্তে আগামী ২১ মার্চ  পিছিয়ে নেয়া হয়েছে। এদিন ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে অবরোধ চলবে। শনিবার ইউপিডিএফ খাগড়াছড়ি জেলা ইউনিট ও সহযোগী সংগঠনগুলোর মধ্যে অনুষ্ঠিত এক জরুরী সমন্বয় সভায় উক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

 

বিবৃতিতে নিহত সৌরভ চাকমার প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে উক্ত শান্তিপূর্ণ অবরোধ সফল করতে বাস, ট্রাক, জীপ, সিএনজি, টমটম মালিক-চালক ও শ্রমিক সংগঠনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি সনির্বন্ধ অনুরোধ জানানো হয়েছে।

 

বিবৃতিতে জরুরী ফায়ার সার্ভিস, এ্যমবুলেন্স ও শববাহী গাড়ি, জরুরী ঔষধ সরবরাহকারী ও সংবাদপত্র বহনকারী যান, সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত সাংবাদিকদের গাড়ি এই অবরোধের আওতামুক্ত থাকবে বলে উল্লেখ করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত