রাজস্থলীতে দু গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধে নিহত ৩, আহত ২

Published: 22 Mar 2022   Tuesday   

মঙ্গলবার রাঙামাটি-বান্দরবান সীমান্তবর্তী রাজস্থলী উপজেলার  নতুন কেচিং পাড়া এলাকায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস) ও মগ লিগারেশন পার্টির (মগ পার্টি) পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধে ৩জন নিহত ও অপর ২ জন আহত হয়েছে।


স্থাণীয় সূত্রে জানা গেছে, বান্দরবানের সদর উপজেলা রাজবিলা ইউনিয়ন থেকে  মঙ্গলবার সকালের দিকে মগ পার্টির সদস্যরা এক মোটরসাইকেল চালককে অপহরণ করে নিয়ে যায়। এসময় মগ পার্টির সদস্যরা রাঙামাটির রাজস্থলী উপজেলা গাইন্দ্যা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নতুন কেচিপাড়া এলাকায় নিয়ে যাওয়ার সময় জেএসএস ও মগ পার্টির মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে বন্দুক যুদ্ধে মগ পার্টির ৩ জন সদস্য নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে মগ পার্টির একজন গাইডার। তার নাম অং থোয়াই মং মারমা(৪৫)। তবে ঘটনাটি জেলার সীমান্তবর্তী হওয়ায় সীমানা জটিলতা কারণে পুলিশের কোন দল ঘটনাস্থলে যায়নি বলে জানা গেছে।


গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিং মং মারমা জানান, ঘটনাটি শুনছেন। তবে ঘটনাস্থলটি বান্দরবান জেলা সীমান্তের ও রাজস্থলী সদর থেকে ১২ কিলোমিটার দুরের দুর্গম এলাকা হওয়ায় কিছুই জানা সম্ভব হয়নি।    


রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা এসআই মোঃ ইয়াসিন জানান, গোলাগোলির ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করেছি। কিন্তু এলাকাটি দুর্গম ও রাজস্থলী উপজেলায় না হওয়াতে আমরা ফেরত এসেছি। তবে তিন জন মারা গেছে কিনা আমরা নিশ্চিত হয়নি যেহেতু আমরা ঘটনাস্থলে যেতে পারিনি।  
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত