কাপ্তাইয়ে স্বাধীনতা দিবসে গীতি আলেখ্য তুমি বাংলার ধ্রুব তারা পরিবেশনা

Published: 26 Mar 2022   Saturday   

"তুমি বাংলার ধ্রুব তারা, তুমি হৃদয়ের বাতিঘর", "এই লড়াই বাঁচার লড়াই, এই লড়াই জিততে হবে", "স্বাধীনতা এমন একটি ফুল" প্রভৃতি কালজয়ী গানের মাধ্যমে কখনো সুরে, কখনো নৃত্যে আবার কখনো আবৃত্তির মাধ্যমে কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা দেশের প্রতি তাঁদের আবেগ ভালোবাসা প্রকাশ করেছেন।

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শনিবার বিকালে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের মনোমুগ্ধকর গান, নৃত্য ও আবৃত্তি পরিবেশনা উপস্থিত দর্শকদের মুগ্ধ করে।

 

বাচিক শিল্পী রওশন শরীফ তানি ও নুর মোহাম্মদ বাবুর সঞ্চালনায় উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ঝুলন দত্ত ও সদস্য জ্যাকলিন তনচংগ্যার সংগীত পরিচালনায় এবং সংগীতা দত্ত এনির নৃত্য পরিচালনায় শিল্পকলা একাডেমির এক ঝাঁক শিল্পী এই গীতি আলেখ্য "তুমি বাংলার ধ্রুব তারায়" অংশ নেয়। অনুষ্ঠান সহযোগিতায় ছিলেন শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক মংসুইপ্রু মারমা, বিপুল বড়ুয়া, সদস্য আনিসুর রহমান। কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান এবং সরকারি কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা উপস্থিত থেকে এই অনুষ্ঠান উপভোগ করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত