বিজু, সাংগ্রাই, বৈসু, বিষু, বিহু উদযাপন উপলক্ষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের প্রস্তুতিসভা

Published: 31 Mar 2022   Thursday   

 

 

 

পাহাড়ে ঐতিহ্যবাহী বিজু, সাংগ্রাই, বৈসু, বিষু, বিহু উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার রাঙামাটিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রæ চৌধুরী।  এসময় জেলা পরিষদের সদস সবির কুমার চাকমা, সদস্য বিপুল ত্রিপুরা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য আব্দুর রহিম, সদস্য দিপ্তীময় তালুকদার, সদস্য প্রিয়নন্দ চাকমা, সদস্য অংসুই ছাইন চৌধুরী, সদস্য নিউচিং মরিমা, সদস্য ইলিপন চাকমা, সদস্য ঝর্না খীসা, সদস্য আছমা বেগম, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী, রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্টীর সাংস্কৃতিক ইন্সটিটিউ এর পরিচালক রণেল চাকমাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় আগামী সোমবার (৪ এপ্রিল) বিকাল ৪টায় রাঙ্গামাটি সরকারী কলেজ প্রাঙ্গণ হতে রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্টীর সাংস্কৃতিক ইন্সটিটিউ পর্যন্ত র‌্যালি ও রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্টীর সাংস্কৃতিক ইন্সটিটিউ প্রাঙ্গণে র‌্যালি উত্তর আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার সিদ্ধান্ত গৃহীত হয় সভায়। এছাড়া রাঙামাটিতে বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ সকল সম্প্রদায় ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে এ র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হবে বলেও সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।


সভায় অনুষ্ঠানটি সুন্দর ও সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত