বিলাইছড়িতে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

Published: 03 Apr 2022   Sunday   

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীর লাঠির আঘাতে এক স্ত্রী`র মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত ওই নারীর নাম পাইংগুংচিং মার্মা(৩৫)। এ ঘটনায়  পুলিশ নিহত নারীর স্বামী অংচাথুই মার্মা(৩৮) কে আটক করেছে।


বিলাইছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রউফ খান জানান, গেল  শনিবার রাতে বিলাইছড়ি উপজেলার ২ নং কেংড়াছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেরাংছড়া গ্রামে পারিবারিক কলহের এক পর্যায়ে স্বামী অংচাথুই মার্মা বাঁশের লাঠি দিয়ে তার স্ত্রী পাইংগুংচিং মার্মাকে পেটায়। এতে তার মাথায় আঘাত লাগলে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। পরে বাড়ীর আশেপাশের লোকজন ওই নারীকে উদ্ধার করে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান মিশনারীজ হাসপাতালে নিয়ে যায। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার বিকালে মারা যান।


তিনি আরো জানান, খবর পেয়ে সেখানে একটি পুলিশের টীমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। নিহতের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, স্থানীয়দের সহায়তায় নিহত নারীর স্বামীকে আটক করে বর্তমানে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত