কাউখালীতে প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

Published: 09 Apr 2022   Saturday   

শনিবার রাঙামাটির কাউখালী উপজেলায় প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের জন্য নির্মিত ঘরগুলি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। স্বাধীনতার ৫০ বছর পর সরকারী কোন উদ্ধর্তন কমকর্তা কাউখালী উপজেলার দূর্গম ফটিকছড়ি ইউনিয়নের ডাবুয়া ও বামাছড়ি এলাকা পরিদর্শনে গেলেন। এসময় এলাকাবাসী জেলা প্রশাসককে পেয়ে  আনন্দে আত্নহারা হয়ে উঠেন।

 

জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান কাউখালী উপজেলার ফটিকছড়ি ইউনিয়নের ডাবুয়া ও বামাছড়ি এলাকায় প্রধানমন্ত্রীর দেওয়া গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন ও এবং এলাকার অবস্থা  দেখতে যান। এ সময় তিনি কিছু দরিদ্র জনগনের মধ্যে শুকনো খাবার ও নগদ অথ বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এস,এম চৌধুরী,কাউখালী উপজেলা নিবাহী অফিসার নাজমুন আরা সুলতানা, এসি ল্যান্ড মোহামদ জামসেদুল আলম, ফটিকছড়ি ইউপি চেয়ারম্যান উষাতন চাকমা, ডাবুয়া বৃক্ষভানুপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক বাবু দেব জোতি চাকমাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা। পরে তিনি বামাছড়ি এলাকায় অবস্থিত ফটিকছড়ি ইউনিয়ন পরিষদ পরিদশন করেন।

 

জেলা প্রশাসক বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিনার ঘোষনা দেশে একটি পরিবারও গৃহহীন অবস্থায় থাকবে না। গৃহহীন ছাড়া যেসব পরিবার আছে সকল পরিবারকে গৃহ নিমান করে দেওয়া হবে।


তিনি আরো বলেন,  ইউনিয়নের অবহেলিত যেসব এলাকা রয়েছে সে গুলোর জন্য অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প হাতে নেয়া হবে। বিশেষ করে একজন রোগী পরিবহন এবং জনসাধারন চলাচলের জন্য ভালো কোন  রাস্তা নেই, নেই বিদ্যুৎ  ব্যবস্থা। এসব বিষয়ে সংশ্লিষ্ট কতৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত