কাউখালী সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদ থেকে অসপারণের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

Published: 10 Apr 2022   Sunday   

রাঙামাটির কাউখালী সরকারি ডিপ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির কারণে অধ্যক্ষ পদ থেকে অসপারণের দাবিতে রোববার  মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।


কাউখালী সরকারি ডিগ্রি কলেজের ছাত্র-ছাত্রবৃন্দ ব্যানারে  কলেজের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ সময় শিক্ষার্থীরা প্লে কার্ডে শিক্ষার্থীদের  কাছ থেকে অবৈধভাবে অর্থ আদায় বন্ধ করে তা ফেরৎ দেওয়া, দুর্নীতি পরায়ন ভারপ্রাপ্ত অধ্যক্ষের দ্রæত অপসারণ, অধ্যক্ষ দ্বারা সম্মানিত শিক্ষকদের হয়রানি বন্ধ, শিক্ষার সুষ্ট পরিবেশ নিশ্চিত করার দাবী জানান।


আগে  গেল ২৯ মার্চ  কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ্যের বিরুদ্ধে প্রতিষ্ঠানটির দুই তৃত্বীয়াংশ শিক্ষক তাদের শিক্ষাগত যোগ্যতার মূল সনদ জাতীয়করণের কাজে নিয়ে আর ফেরত না দেওয়া, তাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করা, একদাশ শ্রেণিতে ভর্তি ফরম ও উপবৃত্তির ফরম বিরতণে অবৈধভাবে টাকা নেওয়া সহ বিভিন্ন অভিযোগ এনে কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুন আরা সুলতানা এর কাছে লিখিত অভিযোগ দেন। বিষয়টি অবহিত করতে অনুলিপি দেওয়া হয়েছে কলেজের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি চিংকিউ রোয়াজা এবং উপজেলা চেয়ারম্যান সামশুদোহা চৌধুরীকেও।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত