কাউখালীতে পাহাড় কেটে বাড়ির ওয়াল নির্মাণের সময় মাটি চাপা পড়ে দুই শ্রমিক নিহত

Published: 15 Apr 2022   Friday   

 

 

 

অবৈধভাবে পাহাড় কেটে বাড়ির ওয়াল নির্মাণের সময়  মাটি চাপা পড়ে মোঃ পেয়ারু (৪৫) ও সুকল বড়ুয়া(৩৩) নামে দুই শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার সকালের দিকে  রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।


পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা গেছে, রাঙামাটির কাউখালী উপজেলার ১ নং বেতবুনিয়া মডেল ইউনিয়নের মাইল্যাছোলা নামক এলাকায় সাধন বড়ুয়ার (মাষ্টার) বাড়িতে আজ শুক্রবার সকালে পূর্বে পাহাড় কাটা ছিল। নতুন করে বাড়ির পাশে পাহাড়ের সাথে লাগানো নতুন করে ওয়াল নির্মানের জন্য কাজ করছিলেন দুই শ্রমিক। এসময় হঠাৎ করে পুর্বে কাটা পাহাড় ধ্বসে পড়ে মাটিতে চাপা পড়ে যান শ্রমিক মোঃ পেয়ারু ও সুকল বড়ুয়া। খবর পেয়ে সাথে সাথে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে দুই শ্রমিককে মৃত অবস্থায় উদ্ধার করে।  পুলিশকে খবর  দেওয়ার পর বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।


কাউখালী থানার অফিসার ইনচার্জ ( ওসি) এস এম শহিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মৃত শ্রমিকদের পরিবারের প থেকে লিখিত অভিযোগ পাওয়া গেলে তা আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত