বিএনপি`র নেতা শাহ আলমে মৃত্যুতে কাউখালীতে শোকসভা ও ইফতার মাহফিল

Published: 22 Apr 2022   Friday   

 

 

 

রাঙামাটি জেলা বিএনপি`র সভাপতি হাজী মো. শাহ আলমের মৃত্যুতে শুক্রবার সন্ধ্যায় কাউখালীতে শোকসভা, ইফতার ও দোয়া অনুষ্ঠানের অনুষ্ঠিত করেছে।


কাউখালী উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলা পরিষদ অডিটরিয়ামে  শোকসভায় সভাপতিত্ব করেন,উপজেলা বিএনপি`র আহবায়ক ছৈয়দুল আলম মেম্বার। উপজেলা বিএনপির  সদস্য সচিব এম এ মনছুর ও সিনিয়র যুগ্ন আহবায়ক আবদুল মোতালেব মেম্বারের সঞ্চালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবুল আলী, শ্রমিক দলের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, কৃষক দলের সদস্য সচিব বি অলক চৌধুরী রিংকু বড়ুয়া,  উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর হোসেন, আবুল কালাম আজাদ, মহি উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি মো. রিপন, সেচ্ছাসেবক দলের আহবায়ক তানজিন, সদস্য সচিব আব্দুল্লাহ তুহিন, ঘাগড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. তারা মিয়া প্রমুখ এসময় জেলা ও উপজেলা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সভায় বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়া, প্রয়াত জেলা বিএনপি’র সভাপতি হাজী মো. শাহ আলম ও উপজেলা বিএনপি’র সভাপতি জসিম উদ্দিন খোকনসহ সকলের জন্য দোয়া কামনা করা হয়।



উল্লেখ্য গত ২১ এপ্রিল চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন  জেলা বিএনপি’র সভাপতি ও ব্যবসায়ী হাজী মো. শাহ আলম। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার কৃতি সন্তান প্রয়াত  হাজী মোঃ শাহ আলম  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল রাঙামাটি জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এরপর তিনি বাঘাইছড়ি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পরে সভাপতি  নির্বাচিত হন। এছাড়া তিনি রাঙামাটি পৌর বিএনপির পরপর দুবার সভাপতি ছিলেন। ২০১০ সালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হিসেবে  নির্বাচিত হন। ২০১৫ সাল থেকে পর পর  দু’দুইবার জেলা বিএনপির সভাপতি হিসেবে নির্বাচিত হন।

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত