রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় গোয়েন্দা সংস্থার দুই সদস্য নিহত

Published: 25 Apr 2022   Monday   

রাঙামাটি শহরে পাবলিক হেলথ এলাকায় সড়ক দুর্ঘটনায় একটি গোয়েন্দা সংস্থার দুই সদস্য নিহত হয়েছেন। নিহতরা হলেন আবু দাউদ(২৮) ও রুহউল্লাহ(২৫)।  সোমবার রাত  ১০টার দিকে এ ঘটনা ঘটেছে।


পুলিশ জানায়, সোমবার রাত  ১০টার দিকে একটি গোয়েন্দা সংস্থার দুই সদস্য  আবু দাউদ ও রুহউল্লাহ মোটর সাইকেলযোগে (ঢাকা মেট্টো-এ ০৭-৫৬২৫) শহরের বনরুপা থেকে কলেজ গেইটের দিকে যাচ্ছিলেন। এসময় শহরের পাবলিক হেলথ এলাকায় পৌছলে বিপরীত দিকে আসা একটি অটোরিক্সা সিএনজি  তাদের ধাক্কা দিলে ছিটকে পড়ে যান। এতে সঙ্গে সঙ্গে যাত্রী যাত্রীটি(ঢাকা মেট্টো-ব ১৪-৪৪৪০) তাদের চাপা দেয়। পরে স্থাণীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।  বাস তাদের ধাক্কা  দেয়। এতে দুই মোটর সাইকেল আরোহী নিহত হন। নিহতরা হলেন মোঃ দাউদ ও ওসারুল। মরদেহ রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নূরজাহান বেগম জানান,সড়ক দুর্ঘটনায় দুজন রোগীকে  হাসপাতালে আনা হয়েছিলো কিন্তু আনার আগেই তারা মারা গেছেন। রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন সত্যতা স্বীকার করে জানান, শহরের পাবলিক হেলথ এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতরা  একটি গোয়েন্দা সংস্থার ফিল্ড অফিসার বলে জানান তিনি।
--হিলবিডি২৪/সম্পাদনা./সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত