কাপ্তাইয়ে যৌথ বাহিনীর অভিযানে এসএমজিসহ আটক ১

Published: 01 May 2022   Sunday   

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের হরিনছড়া মুখ  এলাকায় রোববার যৌথ বাহিনী অভিযান চালিয়ে  ১টি এসএমজি ১টি, ১টি ম্যাগজিন, ১৫ রাউন্ড গুলি,  ১টি দেশীয় তৈরী রাইফেল ও ১টি রাম দা উদ্ধার করেছে। এসময় বিমল চাকমা(২২) নামে একজনকে আটক করেছে।  


কাপ্তাই থানার ওসি মোঃ জসিম উদ্দীন জানান কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের হরিনছড়া মুখ  এলাকায়  গোপণ সংবাদের ভিত্তিতে ভোরের দিকে রোববার জীবতলি ৭ আর ই ব্যাটালিয়নের সেনা বাহিনী এবং কাপ্তাই থানা পুলিশ যৌথ যৌথ অভিযান পরিচালনা করে। এসময় এলাকার নিজ বাড়ী থেকে বিমল চাকমাকে আটক করে। পরে তার বাড়ী তল্লাশী চালিয়ে  ১টি এসএমজি ১টি, ১টি ম্যাগজিন ১ টি, ১৫ রাউন্ড তাজা গুলি,  ১টি দেশীয় তৈরী রাইফেল ও ১টি রাম দা উদ্ধার করা হয়। আটক ব্যক্তি ওই এলাকায় বসবাসরত মহিসুর চাকমার ছেলে।


তিনি আরো জানান, আটক বিমল চাকমা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (মূল দল) একজন সক্রিয় কর্মী। সে বড় ধরনের কোন নাশকতার  প্রস্তুতি নিচ্ছিল। এ ঘটনায় কাপ্তাই পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক শাহীনুর রহমান বাদী হয়ে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। আটক ব্যক্তিকে  রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত