খাগড়াছড়িতে ৭ম টিআরসি ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান

Published: 30 Jun 2022   Thursday   

শৃঙ্খলা,নিরাপত্তা ও প্রগতির প্রত্যয়ী প্রতীক বাংলাদেশ পুলিশ। এ বাহিনীর রয়েছে এক গৌরবোজ্জ্বল অতীত, প্রশংসনীয় বর্তমানে আছে দেশকে সুন্দর আগামী উপহার দেবার দৃঢ় প্রত্যয়। সততা, একতা, শৃঙ্খলাই আমাদের শক্তি এই মূল মন্ত্রকে সামনে রেখে খাগড়াছড়িতে ৭ম ট্রেইনিং কনস্টেবল(টিআরসি) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে খাগড়াছড়ি এপিবিএন বিশেষায়িত ট্রেনিং সেন্টারে এ প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় খাগড়াছড়ি এপিবিএন  বিশেষায়িত ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) পিবিএম মোঃ আওরঙ্গজেব মাহবুব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাব  ফোর্সের মহাপরিচালক (পিবিএম,বার) চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে র‌্যাবের মহাপরিচালক বলেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে সে সাথে বাংলাদেশ পুলিশ দেশের অভ্যন্তরে শান্তি-শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা বিধানে কাজ করছে। শান্তি-শৃৃঙ্খলা বজায় থাকলেই দেশ উন্নতির দিকে এগিয়ে যাবে। তিনি নতুন কনস্টেবলদেরকে দেশে স্বার্থে সততা ও নিষ্টার সাথে পেশাগত দায়িত্ব পালন করার আহŸান জানান।
এ সময় তিনি পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, রূপপুর বিদ্যুৎ প্রকল্প ও মেট্রোরেল দেশের উন্নয়নের মডেল বলেও মন্তব্য করেন তিনি

প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৩জন শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। আইন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় টিআরসি প্রশান্ত পাল,পিটি বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় টিআরসি আশিক মাহমুদ ও সকল বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় টিআরসি জাহিদ হাসানের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মোঃ জাহিদ হাসান,অতিরিক্ত পুলিশ সুপার কে এইচ এম এরশাদ,অতিরিক্ত পুলিশ সুপার ও কমান্ড্যান্ট (প্রশাসন) রিপন কুমার মোদক, এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টারের সহকারী পুলিশ সুপার মাহিদুল হাসান,পুলিশ পরিদর্শক মোঃ আলাউদ্দিনসহ বিভিন্ন সামরিক ও বেসামরিক অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


---হিলবিডি২৪/সম্পদনা/এ,ই

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত