রাজস্থলীতে এক ব্যক্তিকে অপহরণ,পরে মুক্তি

Published: 05 Jul 2022   Tuesday   

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গাহালিয়া বাজার থেকে এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম কালামং মারমা(৩৫)।  মঙ্গলবার সকালের দিকে এ ঘটনা ঘটেছে।


স্থানীয় সুত্রে  জানা গেছে, মঙ্গলবার সকালের দিকে উপজেলার সাপ্তাহিক হাটের দিনে বাঙ্গালহালিয়া বাজারে শূকরছানা বিক্রি করতে যান বান্দরবান জেলা রাজভিলা ইউয়িনের বাসিন্দা কালামং মারমা। এ সময় তাকে একদল দুর্বৃত্ত অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত স্থানে। কি কারণে তাকে অপহরণ করা হয়েছে  তা জানা না গেলেও মগ লিবারেশন পার্টির(এমএলপি) স্থানীয়ভাবে পরিচিত মগ পার্টি এ ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করছেন স্থানীয়রা।  তবে এ ব্যাপারে চন্দ্রঘোনা থানায় যোগাযোগ করা হলে তারা বিষয়টি তাদের জানা নেই বলে জানিয়েছেন ইকবাল বাহার চৌধুরী।


তবে অপর একটি সূত্র জানিয়েছে, অপহরণকারীরা অপহৃত ব্যক্তির কাছ থেকে চাঁদা দাবী করেছিল। চাঁদা না দেওয়ার কারণে তাকে অপহরণ করে নিয়ে গেলেও তাকে পরে ছেড়ে দেওয়া হয়েছে।


বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ঞোমং মারমা জানান, বাঙ্গালহালিয়া বাজার থেকে এক মারমা লোককে অপহরণ করেছে বলে শুনেছি। অপহৃত ব্যক্তি বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাসিন্দা। তাকে বাঙ্গালহালিয়া বাজার থেকে রাজস্থলীর উপজেলা সদরের দিকে নিয়ে গেছে। অপহৃত ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি। ধারনা করা হচ্ছে অপহৃতরা  `মগ পার্টি`র লোকজন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত